Friday, December 3, 2021

তাহলে কি ‘জঙ্গি দলে নাম লেখাচ্ছেন ইমরান হাসমি?

ইমরান হাসমির এক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে লকডাউন শেষ হলেই মণীশ শর্মার নতুন সিনেমা ‘টাইগার ৩’-এর কাজ শুরু হবে। আর সে সিনেমাতেই নতুন চরিত্রে নিজেকে উপস্থাপন করবেন ইমরান।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইমরান হাসমি। শুঞ্জন শোনা যাচ্ছে এ অভিনেতা জঙ্গি দলে গুপ্তচর হিসেবে নাম লেখাচ্ছেন। এ জন্য খুব তাড়াতাড়ি তিনি পাকিস্তান চলে যাচ্ছেন।

পরিচালক মণীশের দাবি, ইমরানের চরিত্রে গুরুত্ব করতে সিনেমায় বেশি ডায়ালগও থাকছে। উদাহরণ হিসেবে তিনি জানান, দর্শকরা ছবির শুরুতেই শুনতে পাবেন, ‘টাইগার কো রোকনে কে লিয়ে টাইগার কো ওয়াপস লাও’-এর মতো ডায়ালগ।
এর আগের বলিউডের ছবিগুলোতে পাকিস্তান গুপ্তচর হিসেবে ক্যাটরিনা কাইফ দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন।

এবার এই টাইগার-৩ সিনেমাতে কি ইমরান ভিন্ন ভূমিকায় অভিনয় করবেন এমন প্রশ্নের জবাবে পরিচালক জানিয়েছেন, এই ছবিতে ক্যাটরিনা আরও ভয়ঙ্কর। অনেক বেশি ঝুঁকি নিয়ে অভিনয় করবেন মারামারির দৃশ্যে।

সিনেমায় ইমরান হাসমি পাকিস্তানের এজেন্ট চরিত্র কাজ করবেন। আর তার প্রধান শত্রু থাকবে র (RAW)’-এর এজেন্ট সালমান খান।সিনেমায় সালমান খানের চরিত্রটি টাইগার নামে পরিচিত। সিনেমায় ইমরান ‘পাকিস্তান টাইগার’ হিসেবে পর্দায় দর্শকদের সামনে আসবেন।

ইতোমধ্যে এ ছবি নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন পরিচালক। তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ইমরানের চেহারার সঙ্গে একজন খলনায়কের চেহারার কোনো মিল নেই এই সিনেমায়।

সর্বশেষ খবর